বয়স আটকে ফেলার রহস্য জানালেন শিল্পা নিজেই

0
184

বলিউডের এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা শিল্পা শেঠি। ৪৫ বয়সী এই নায়িকাকে এখনো দেখলে মনে হয় বয়স ১৮ থেকে ২৫ এর বেশি না। বয়স আটকে ফেলার এই রহস্য শিল্পা শেঠি উন্মুক্ত করে দিয়েছেন সবার জন্য। 

এই অভিনেত্রী বলেন, এর রহস্য একটাই, যোগব্যায়াম। নিয়মিত যোগব্যায়াম করলে শরীরে বয়সের ছাপ পড়বে না, উল্টো আপনাকে আরো তরুণ দেখাবে। তবে শরীর ভাল রাখাটা যোগব্যায়ামের মাত্র একটা দিক। এটা মানসিক স্বাস্থ্যেরও যেভাবে উন্নতি করে, দেখার মতো। কিন্তু শর্ত একটাই, আপনাকে নিয়মিত চালিয়ে যেতে হবে। মাঝপথে ছেড়ে দিলে চলবে না।

যোগব্যায়াম করার ফলে শিল্পার মধ্যে কী কী পরিবর্তন এসেছে? সে সম্পর্কে বাজীগর খ্যাত এই অভিনেত্রী বলেন, নিয়মিত যোগব্যায়াম করার ফলে এখন আমার এনার্জি অনেক বেশি। আমার চিন্তাভাবনা অনেক ইতিবাচক। যোগব্যায়াম আমার মন পরিষ্কার রাখে। এখন আমার মাথা আগের চেয়ে অনেক বেশি ঠান্ডা। আমি যে পেশায় আছি, এতোদিনে তো আমার ফুরিয়ে যাওয়ার কথা। কিন্তু যোগব্যায়াম আমাকে ফিট থাকতে সাহায্য করে। গত এগারো বছর আমি কোনো ছবি করিনি। কিন্তু আমি মনে করি আমি এখনো ফুরিয়ে যাইনি।

বর্তমানে শিল্পাকে বিভিন্ন রিয়েলিটি শোর বিচারক, বিজ্ঞাপন বা টেলিভিশন টকশোতে দেখা যায়। গেল ১১ বছরেও ছবি না করলেও এই সময়ে তার কাছে পাঁচটি সিনেমার স্ক্রিপ্ট পড়ে আছে। এর মধ্যে যেটা ভালো লাগবে সেই ছবির মাধ্যমেই সিনেমায় ফেরার কথা জানালেন তিনি। 

সূত্র – ডেইলি বাংলাদেশ

একটি উত্তর ত্যাগ

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নামটি লিখুন