তাহসানকে বিয়ের সিদ্ধান্ত নিলেন তানজিন তিশা!

1698

আসছে ঈদুল-আজহা উপলক্ষে নির্মিত ‘শেষ বিকেল’ শিরোনামের নাটকে অভিনয় করলেন তাহসান খান ও তানজিন তিশা। এ জুটিকে নিয়ে নাটক নির্মাণ করেছেন পরিচালক তপু খান। মাসুদ উল হাসানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছন রশিদুর রহমান। 

নাটকটির গল্পে দেখা যাবে, ব্যাচেলর জীবনে রান্না আর ডাক্তারি পেশা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে ফারহানের। ইউটিউব টিউটোরিয়াল দেখে রান্না করে ফারহান। রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে ইউটিউব টিউটোরিয়াল বানানো মোনা নামের মেয়েটার প্রতি ফারহানের একটা দুর্বলতা সৃষ্টি হয়। একদিন হঠাৎ করেই ভুল বোঝাবুঝিতে ইউটিউব টিউটোরিয়াল বানানো সেই মোনার সঙ্গে ফারহানের দেখা হয়ে যাবে ভাবতেই পারেনি ফারহান।

মোনা শখের বসেই বিভিন্ন রেসিপি নিয়ে টিউটোরিয়াল তৈরি, ফটোগ্রাফি করেন। একবার পত্রিকাতে ফারহানকে নিয়ে রিপোর্ট করেছিলেন, কিন্তু তার করা একমাত্র নিউজটা ছিল ভুল। ফারহান এবং মোনার সেই থেকেই পরিচয়। তারপর ভালো লাগা এবং ভালোবাসার সৃষ্টি। দুই জনেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়! এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শেষ বিকেল’।

নাটকটিতে ফারহান চরিত্রে অভিনয় করেছে তাহসান খান ও মোনা চরিত্রে তানজিন তিশা। এছাড়া অভিনয় করেছেন মাজনুন মিজান ও শাকিল আহমেদ, ইভান সাইরসহ আরো অনেকে। 

নাটকটির প্রসঙ্গে তাহসান বলেন, বেশ ভিন্নধর্মী গল্পের একটি নাটক। আমি ও তিশা বেশ উপভোগ করে নাটকটিতে কাজ করেছি। আশা করছি ভালো লাগবে সবার। 

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। এরপর এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।