ছোট পর্দায় ‘মাসুদ রানা’, কবে থেকে শুরু জানেন?

0
77

মাসুদ রানা। বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্সের দুর্দান্ত দুঃসাহসী স্পাই। গোপন মিশন নিয়ে ঘুরে বেড়ান দেশ থেকে দেশান্তরে। অসম্ভব বলে কিছু নেই তার কাছে। রহস্য, কৌতূহল ও রোমাঞ্চকর সব বিজয়ের কীর্তি গড়াই যেন চিরতরুণ এ চরিত্রের প্রধান কাজ। পাঁচ দশকের বেশি সময় ধরে তুমুল পাঠকপ্রিয় স্পাই থ্রিলার সিরিজ মাসুদ রানার গ্রন্থস্বত্ব ও রয়্যালটি নিয়ে এবার দেখা দিয়েছে বিবাদ। এমন সময় এ বিবাদ প্রকাশ্যে এসেছে, যখন কিনা ‘মাসুদ রানা’ চরিত্র নিয়ে বড় বাজেটের সিনেমা তৈরির ঘোষণা দিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

কয়েকদিন আগেই জাজ জানিয়েছিল, এই সিনেমার বাজেট ৮৩ কোটি টাকা। প্রধান চরিত্রের অভিনেতা নির্বাচন করা হবে প্রতিযোগীতার মাধ্যমেই। তাই ‘মাসুদ রানা’র খোঁজেই ২ আগস্ট থেকে সম্প্রচার শুরু হতে যাচ্ছে ‘কে হবে মাসুদ রানা?’ প্রতিযোগিতা। ক্যাম্পেইনটি রিলিজ হওয়ার অল্প সময়েরই মধ্যেই দেশব্যাপি হাজারো তরুণের ব্যাপক সাড়া পেয়েছে।

মাসুদ রানা হওয়ার স্বপ্ন নিয়ে রেজিস্ট্রেশন করেছে ১২ হাজারেরও বেশি তরুণ। তাদের মাঝ থেকে প্রাইমারি স্ক্রিনিং এবং বিভিন্ন ফিজিক্যাল ও ইন্টেলিজেন্স টেস্টের মাধ্যমে বেছে নেয়া হয় সেরাদের। এদের নিয়েই রিয়্যালিটি শো’টি শুরু হয়েছে। সিজন শেষে এখান থেকেই খোঁজে নেয়া হবে সেই ‘মাসুদ রানা’কে। এ বিজয়ীকে নিয়েই নির্মিত হবে ‘মাসুদ রানা’ চলচ্চিত্রটি।

এ রিয়্যারিটি শো’র মূল বিচারক ফেরদৌস ও পূর্ণিমা। তাদের সঙ্গে অতিথি বিচারক হিসেবে বিভিন্ন পর্বে থাকবেন আফজাল হোসেন, মোস্তফা সরয়ার ফারুকী, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম প্রমুখ।

মারিয়া নূরে উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিয়া আহমেদ। রিয়্যালিটি শো’টি সম্প্রচারিত হবে ২ আগস্ট থেকে প্রতি শুক্র ও রবিবার রাত ৮টায় চ্যানেল আইয়ের পর্দায়।

একটি উত্তর ত্যাগ

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নামটি লিখুন